ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬
২৯ °সে

এক কাপ চায়ের দাম একটি মিগ-২১ জঙ্গি বিমান!

এক কাপ চায়ের দাম একটি মিগ-২১ জঙ্গি বিমান!
ভারতের বিমান বাহিনীর পাইলট উইং কমান্ডার অভিনন্দন বর্তমান

একটি ভিডিও’তে দেখা যাচ্ছে, ভারতের বিমান বাহিনীর পাইলট উইং কমান্ডার অভিনন্দন বর্তমান একটি চায়ের কাপে চুমুক দেওয়ার পর বলছেন, চমত্কার চা হয়েছে। ধন্যবাদ। কিন্তু এ সময় হয়তো তিনি জানতেন না এই চায়ের দাম কতটা!

সেটা জানা গেল, পাকিস্তান বিমান বাহিনীর অফিসার্স মেসের ক্যান্টিনের একটি ক্যাশ মেমো’তে। এতে ওই এক কাপ চায়ের দামের ঘরে লেখা রয়েছে মিগ-২১। অর্থাত্ পাকিস্তানের এক কাপ চায়ের দাম ভারতের একটি যুদ্ধবিমানের সমান! এরই মধ্যে এই ক্যাশ মেমোর ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে এই ক্যাশ মেমোটি আসলেই পাকিস্তান বিমান বাহিনীর অফিসার্স মেসের ক্যান্টিনের কিনা তার সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

গত বুধবার কাশ্মিরের নিয়ন্ত্রণরেখা অতিক্রম করে পাকিস্তানে হামলা চালাতে গিয়ে ভূপাতিত হয় পাইলট অভিনন্দন বর্তমানের বিমান মিগ-২১। এরপর আটক হন তিনি। মুক্তি দেওয়ার আগে তার সর্বশেষ যে ভিডিও প্রকাশ করেছিল পাকিস্তান, তাতে চায়ের কাপ হাতে দেখা যায় তাকে।

আরও পড়ুন: লক্ষ প্রাণে ফুটে উঠছিল স্বাধীন বাংলাদেশের মানচিত্র

উর্দু পয়েন্ট নিউজ নামে একটি অনলাইনের খবরে বলা হয়েছে, পাইলট অভিনন্দনের মাধ্যমে পাকিস্তানের চা বৈশ্বিক স্বীকৃতি পেয়েছে। পাইলটকে দেওয়া এক কাপ চা বিশ্বের সবচেয়ে দামি চা হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তুলেছে।

ইত্তেফাক/আরকেজি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৮ এপ্রিল, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন