মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব পেলেন অল্লু অর্জুন

আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৭:০০

প্রায় দেড় মাস হতে চললো মুক্তি পেয়েছে ভারতের তেলুগু অভিনেতা অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’। ইতিমধ্যে বক্স অফিস হিট করার পাশাপাশি ছবিটি আয় করেছে  ৩০০ কোটি রুপী। সেই সুবাদে নায়ক অল্লু অর্জুনও ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় সব চেয়ে দামি অভিনেতা হতে চলেছেন।

জানা গেছে, পরবর্তী ছবির জন্য অল্লু অর্জুনকে আকাশছোঁয়া পারিশ্রমিকের প্রস্তাব দিয়েছেন  দক্ষিণী পরিচালক আতলি। শোনা গেছে, ছবির প্রযোজনা সংস্থা ছবিতে অভিনয়ের বিনিময়ে ১০০ কোটি রুপী দেওয়ার প্রস্তাব দিয়েছে অল্লুকে।

এদিকে পরিচালক সুকুমার পরিচালিত ‘পুষ্পা’ মুক্তি পাওয়ার পরে অল্লুর ইনস্টাগ্রাম প্রোফাইলের ফলোয়ারের সংখ্যাও হু হু করে বেড়ে গিয়েছে। ফলোয়ারের সংখ্যা দেড় কোটি হওয়ার উপলক্ষে মকর সংক্রান্তির দিন ইনস্টাগ্রামে বিশেষ পোস্টও করেছিলেন তেলুগু এই সুপারস্টার।

অল্লুর সম্পত্তির পরিমাণও নেহাত কম নয়। ভারতেরর অন্যতম সফল অভিনেতা এমন একটি বাংলোতে থাকেন, যার মূল্য ১০০ কোটি টাকা। দুই সন্তান এবং স্ত্রীর সঙ্গে সেখানেই সংসার পেতেছেন তিনি। ৭ কোটি টাকার একটি ভ্যানিটি ভ্যান রয়েছে তার। দু’টি দামি গাড়ি ছাড়াও একটি ব্যক্তিগত বিমানের মালিক তিনি।

ইত্তেফাক/ ইআ