শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

চমেক হাসপাতালে নার্সদের ওপর হামলা আহত ২

আপডেট : ০৮ জুন ২০২২, ০৫:৩৪

চট্টগ্রাম মেডিক্যালে একদল ছাত্রের হামলায় ২ নার্স আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রতিবাদে নার্সরা হাসপাতালে বিক্ষোভ মিছিল বের করে। গতকাল মঙ্গলবার (৭ জুন) হাসপাতালের অর্থোপেডিকস ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

জানা যায়, বিকেল ৪টায় দিকে চমেকের কয়েকজন ছাত্র অর্থোপেডিকস ওয়ার্ডে এক রোগীকে ভর্তির জন্য নিয়ে যায়। এসময় কর্তব্যরত নার্স তাদের কাছে মোবাইল নম্বর দিতে বললে ক্ষিপ্ত হয়ে নার্সদের সঙ্গে তর্কাতর্কিতে জড়িয়ে পড়ে তারা। একপর্যায়ে নার্সদের ওপর হামলা করলে ২ জন নার্স আহত হয়। আহত নার্সদের মধ্যে একজন কয়েক মাসের অন্তঃসত্ত্বা। তাকে ২৪ নম্বর ওয়ার্ডে এবং আহত আরেক নার্সকে জরুরি বিভাগের ওয়ান স্টপ সার্ভিস ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় নার্সরা কাজকর্ম বন্ধ রেখে বিক্ষোভ শুরু করেন। অন্যদিকে ইন্টার্নিদের একটি অংশ এবং ছাত্ররাও বিক্ষোভ করেন। অর্থোপেডিকস ওয়ার্ডেও সীতাকুণ্ডের ঘটনায় দগ্ধ রোগী চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান বলেন, আমরা সকলের সঙ্গে বসেছি। তাদের বলেছি সবাইকে যার যার জায়গা ফিরে যাওয়ার জন্য। পরে আমরা বসে সমাধান করবো। এখন আগুনে পোড়া রোগীরা আছেন। চিকিৎসা সেবা বিঘ্নিত হয় এমন কাজ করবেন না।’

ইত্তেফাক/এমএএম