রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ ও স্থাপত্য বিভাগের শিক্ষার্থীদের নবীনবরণ 

আপডেট : ২৪ নভেম্বর ২০২২, ১৩:১৩

সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ ও স্থাপত্য বিভাগের ফল সেমিস্টার ২০২২-এ ভর্তি হওয়া নবাগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএফএম মফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব ইঞ্জিনিয়ার মো. আনোয়ার হোসাইন এবং বিশেষ অতিথি ছিলেন উত্তরা মডেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. শরীফ উদ্দিন।

স্বাগত বক্তব্য দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর জেনারেল (অব.) কাজী ফকরুদ্দীন আহমেদ। বিভাগের অধ্যাপকও অনুষ্ঠানের আহবায়ক ড. মো. সাইদ সালাম নবাগত শিক্ষার্থীদের সঙ্গে বিভাগের শিক্ষকদের পরিচয় করিয়ে দেন। 

বক্তব্য দেন বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা অধ্যাপক ড. এএনএম মেশকাত উদ্দীন, সিএসই বিভাগের চেয়ারম্যান শাহরিয়ার মানজুর এবং স্থাপত্য বিভাগের চেয়ারম্যান স্থপতি ড. মাসুদ উর রশিদ। অধ্যয়নরত এবং নতুনদের পক্ষ থেকে ২ জন শিক্ষার্থী তাদের অভিজ্ঞতা ও প্রত্যাশার কথা তাদের বক্তব্যে তুলে ধরেন। এ সময় বিভাগের শিক্ষক, কর্মকর্তা, নবাগত শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এআই