শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

জামালপুরে ড্রেন নির্মাণে বাঁধা দেওয়ায় সংঘর্ষ, আহত ২০

আপডেট : ০৬ মার্চ ২০২৩, ২১:৩৮

জামালপুরের সরিষাবাড়িতে ড্রেন নির্মাণে বাঁধা দেওয়ায় দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ২০ জন আহত হয়েছে। সোমবার (৬ মার্চ) বিকাল ৫টার দিকে উপজেলার ধোপাদহ এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন রহিমা (৫০) বাবুল ফকির (৩০) গফুর ফকির (২৫) কদ্দুস ফকির ( ৭০) শামীম ফকির ( ৩০) মিন্টু (২৭) শাহজাহান ফকির (৫৫) মুসলিম ফকির (৫৫) উবাইদুল্লা ফকির (৫০) সুটি বেগম (৪০) সেলিনা (৩০) ও আরও অনেকে। 

স্থানীয়রা জানায়, উপজেলার ধোপাদহ এলাকার বাবুল ফকিরের সঙ্গে জমি নিয়ে তার প্রতিবেশী কামাল ফকিরের সঙ্গে ৩ বছর যাবত বিরোধ ছিল। সোমবার বিকালে বিরোধপূর্ণ জায়গায় কামাল ফকিরের লোকজন ড্রেন নির্মাণ করতে গেলে বাবুল ফকির ও তার লোকজন বাঁধা দেয়। এসময় কামাল ফকিরের লোকজন উত্তেজিত হয়ে হামলা করলে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। 

বাবুল ফকির বলেন, আমার বসতভিটায় জোর পূর্বক ড্রেন নির্মাণ করতে আসায় বাঁধা দিতে গেলে লাঠিসোটা নিয়ে হামলা চালিয়ে গুরুতর আহত করেছে। 
 
কামাল ফকির বলেন, ঐ জায়গা আমাদের। থানায় মামলা করেছি। সেই মামলার তদন্ত করতে পুলিশ এসেছিলো। আমরা আক্রমণ করিনি। তারা নিজেরা নিজেদের আহত করে থানায় অভিযোগ করেছে।

সরিষাবাড়ী থানার ওসি মহাব্বত কবির বলেন, ঘটনা শুনেছি, অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

ইত্তেফাক/এবি/পিও