বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

‘ক্যান্টনমেন্টের কাঁধে ভর করে আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি’

আপডেট : ০৮ জুলাই ২০২৩, ২১:২৭

প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা এবং ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, আওয়ামী লীগ সব সময় জনগণের ভোটে নির্বাচিত হয়েই ক্ষমতায় এসেছে। ক্যান্টনমেন্টের কাঁধে ভর করে আওয়ামী লীগ কখনো ক্ষমতায় আসেনি। 

শনিবার (৮ জুলাই) ঢাকার দোহারে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, নির্বাচন সংবিধান অনুযায়ী সময়মত শেখ হাসিনার অধীনেই হবে। বিএনপি বলে তারা নির্বাচনে আসবে না কিন্তু আমি মনে করি বিএনপি সময়মত ঠিকই নির্বাচনে আসবে। সম্প্রতি ফেসবুক ও ইউটিউব এ তাকে নিয়ে অনেক অপপ্রচার চালানো হচ্ছে। একটি চক্র ভয় পেয়েই তাকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে।

তিনি আরও বলেন, আগামী বছর এপ্রিলের আগেই নয়াবাড়ি থেকে শাইনপুকুর পর্যন্ত বাঁধের কাজ শেষ হবে। এরপর দোহারে নদী ভাঙনের আর কোনো সমস্যা থাকবে না।

এর আগে সালমান এফ রহমান উপজেলার মুকসুদপুর ইউনিয়নে ঢালারপাড় গ্রামে পানি উন্নয়ন বোর্ডের পদ্মা নদীর বাম তীর সংরক্ষণ প্রকল্পের কাজ পরিদর্শন করেন। এছাড়া মুকসুদপুর ও বিলাশপুরে নির্বাচনী উঠান বৈঠক ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোবাশ্বের আলম, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব আব্দুর রউফ, দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোস্তাফিজুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, দোহার থানার ওসি মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম শেখ, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. শামীম হোসেন, উপজেলা প্রকৌশলী হানিফ মুহাম্মদ মুর্শিদীসহ আরও অনেকে।

ইত্তেফাক/এবি/পিও

এ সম্পর্কিত আরও পড়ুন