বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ওয়েস্টার্ন ফ্যাশনের ছোঁয়ায় ঢেউ’য়ের ট্রেন্ডি শীতের কালেকশন

আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১২:২০

ঋতু পালাবদলে চলে এসেছে শীত। আর শীতে ফ্যাশন সচেতনরা যুগের সঙ্গে ট্রেন্ডি পোশাকে সাজিয়ে নেয় শীতের সময়কাল। শীতের সময়ে তরুণদের নান্দনিক ফ্যাশনের শীত পোশাকের দারুণ সমাহার নিয়ে এসেছে জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইলের ওয়েস্টার্ন সাব-ব্র্যান্ড 'ঢেউ'।

শীতের পোশাকের সঙ্গে ট্রেন্ডের মিশেলে পশ্চিমা ফ্যাশনের ছোঁয়ায় নতুন এবং আকর্ষণীয় পোশাকের কালেকশন রয়েছে ঢেউ'য়ে। তরুণ-তরুণীদের রুচিশীলতাকে প্রাধান্য দিয়ে সম্পূর্ণ পশ্চিমা ধাঁচে প্রস্তুত করা হয়েছে ঢেউ’র শীতের কালেকশন। 

সুতি, ফ্লানেল, বন্ডেড ও ডেনিম ফেব্রিকের সমন্বয়ে তৈরি ঢেউয়ের পোশাকগুলো ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ, কাস্টমাইজড ফেব্রিক ও প্যাটার্নের বৈচিত্রতা করে তৈরি করা হয়েছে। যা ঢেউ-এর শীতের সংগ্রহে এক অনন্য মাত্রা যোগ করেছে। এরই মধ্যে কিশোর-কিশোরী হতে শুরু করে তরুণ-তরুণীদের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে ঢেউ’র শীতের কালেকশন।

‘ঢেউ’য়ের শীতের সংগ্রহে পুরুষদের জন্য থাকছে ডেনিম শার্ট, করড শার্ট, কটন শার্ট, প্রিন্টেড শার্ট, ফ্লানেল শার্ট, নরমাল টি-শার্ট, সোয়েট শার্ট, ওভারসাইজড টি-শার্ট, ডেনিম প্যান্ট, জগার্স, কারগো প্যান্ট, ডেনিম জ্যাকেট, কুইল্টেড জ্যাকেট ও বোম্বার জ্যাকেট। 

নারীদের জন্য ‘ঢেউ’য়ের সংগ্রহে থাকছে শার্ট, ডেনিম শার্ট, ডেনিম ফ্যাশন টপস, প্রিন্টেড মিডি ড্রেস, কার্গো প্যান্ট, ডেনিম প্যান্ট, ওভারকোট, হুডি, ক্রপ হুডি, ডেনিম জ্যাকেট, ব্লেজার সেট, শর্ট জ্যাকেট, শেরফা জ্যাকেট, বন্ডেড জ্যাকেট, কার্ডিগান, জগার্স, ক্রপ টপ, গাউন, টি-শার্ট, ওভারসাইজড শার্ট, ওভারসাইজড শার্ট সেট, ডেনিম জ্যাকেট, কুইল্টেড জ্যাকেট ও বোম্বার জ্যাকেট। 

কিশোর-কিশোরী হতে শুরু করে তরুণ-তরুণীরা পরতে পারবেন ‘ঢেউ’য়ের সম্পূর্ণ ওয়েস্টার্ন এই পোশাকগুলো। মাত্র ১০০০ টাকা থেকে শুরু করে ৪০০০ টাকা পর্যন্ত দামে এই পোশাকগুলো কিনতে পারবেন ক্রেতারা।

ঢেউ একটি ওয়েস্টার্ণ ফ্যাশন ব্র্যান্ড, যা সারা লাইফস্টাইল লিমিটেডের একটি সাব-ব্র্যান্ড। সারা’র অন্যান্য পোশাকের চেয়ে ঢেউয়ের ভিন্নতা হচ্ছে এর কাস্টমাইজড ফেব্রিক ও প্যাটার্নের বৈচিত্র্যতা। নতুন প্রজন্মের তরুণ-তরুণীদের জন্য তৈরি ঢেউ-র পোশাকগুলোর ডিজাইনের ক্ষেত্রে বৈশ্বিক ট্রেন্ড অনুসরণ করা হয়ে থাকে।

হ্যাশট্যাগ #mywave থিমে সম্পূর্ণ পশ্চিমা পোশাকের একটি কেন্দ্র হয়ে উঠছে ঢেউ। এ প্রসঙ্গে ঢেউ-এর প্রতিষ্ঠাতা পরিচালক সারাফ সাইয়্যেরা বলেন, “#mywave হ্যাশট্যাগের মাধ্যমে সাজানো সম্পূর্ণ ভিন্ন থিমে নিত্যনতুন ওয়েস্টার্ণ পোশাকের হাব হয়ে উঠছে ঢেউ। #mywave শুধু একটি হ্যাশট্যাগ নয় এটি আমাদের উদ্যমি আত্মবিশ্বাসের বর্হিপ্রকাশ যা ফ্যাশন বিশ্বের ঊর্ধ্বে । আমাদের অনন্যতা এবং স্টাইল পছন্দের স্বাধীনতাকে উদযাপিত করতে DHEU এই হ্যাশট্যাগটি নিয়ে এসেছে।  

পোশাক পরিধানের মাধ্যমে আমরা শুধুই একটি ট্রেন্ডকে অনুসরণ করি না বরং আমাদের ব্যক্তিত্বের তরঙ্গে আরোহণ করি । “আমি আমার রূপ” এটি #mywave এর প্রধান উক্তি। আমাদের ফ্যাশন পছন্দগুলো সামাজিক প্রত্যাশা দ্বারা সীমাবদ্ধ নয় কিন্তু তা আমাদের সদা বিকশিত সত্ত্বার প্রতিফলন তা তুলে ধরতে DHEU এই হ্যাশট্যাগটি গ্রহণ করেছে । এটি সত্যতা এবং পরীক্ষা-নিরীক্ষার সাথে স্টাইল পরিবর্তনগুলোকে উৎসাহিত করে যেখানে নিজের প্রতি অনুগত থাকাটাই সবচেয়ে আত্মবিশ্বাসী উক্তি। প্রতিটি পোশাক আমাদের আত্ম-অভিব্যক্তির বর্হিপ্রকাশ যা আমাদের নিজস্ব স্টাইল যাত্রার আনন্দকে আলিঙ্গন করে।”

উল্লেখ্য, স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল ‘সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি- ১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় ‘সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে ‘সারা’র আরেকটি আউটলেট। বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে রয়েছে ‘সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে ‘সারা’র প্রথম আউটলেট রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। রাজধানী ঢাকার ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) রয়েছে ‘সারা’র অষ্টম আউটলেট। ‘সারা’র নবম আউটলেট রাজশাহীতে (বাড়ি- ৫৩ ও ৫৪, ইউনাইটেড টাওয়ার, রানি বাজার, রাজশাহী-৬০০০) ও রাজধানী ঢাকার বাসাবোতে (বাড়ি- ৯৬/২, পূর্ব বাসাবো, সবুজবাগ, ঢাকা-১২১৪) রয়েছে সারা'র দশম আউটলেট। বগুড়ায় (হোল্ডিং নং-১১৩, ১০৯ সিটি সেন্টার, জলেশ্বরীতলা বগুড়া -৫৮০০) রয়েছে সারা'র একাদশতম আউটলেট। সিলেটে (হাউজ- ৩১ এ, কুমারপাড়া, ওয়ার্ড ১৮, ভিআইপি রোড, সদর, সিলেট- ৩১০০) চালু হয়েছে ‘সারা’র আরও একটি আউটলেট। সর্বশেষ ‘ওহাব টাওয়ার’, হোল্ডিং নং- ৩১০, শহীদ শহীদুল্লাহ  কায়সার সড়ক, ওয়ার্ড নং ১৬, ফেনী শহরে কার্যক্রম শুরু হয়েছে সারা’র আউটলেটের।

আউটলেটের পাশাপাশি ‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

ইত্তেফাক/এআই