বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

ইউল্যাবে আইডিয়া হান্টার্সের ৩.০ চূড়ান্ত পর্বে জয়ী ‘টিম মার্ফিস ল’

আপডেট : ২৮ নভেম্বর ২০২৩, ১৩:৪৮

ইউল্যাব স্থায়ী ক্যাম্পাস, মোহাম্মদপুরে অনুষ্ঠিত আইডিয়া হান্টার্স ৩.০ মার্কেটিং কেস প্রতিযোগিতায় জিতেছে টিম মার্ফিস ল। এই মার্কেটিং কেস প্রতিযোগিতার আয়োজন করেছিল ইউল্যাব ডিজিটাল মার্কেটিং ক্লাব।

সারা বাংলাদেশ থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ৩টি রাউন্ডের মাধ্যমে এই উদ্ভাবনী মার্কেটিং কেস প্রতিযোগিতায় অংশ নেন। চ্যাম্পিয়ন দল ‘টিম মার্ফিস ল’ জিতেছে ৫০,০০০ টাকার পুরস্কার। তা ছাড়া প্রথম রানার আপ দল ‘জেনব্রোস’ পুরস্কার জিতেছে ৩০,০০০ টাকা। দ্বিতীয় রানার আপ দল ‘সিঙ্গারা’ পুরস্কার জিতেছে ২০,০০০ টাকা।

১০ মিনিট স্কুলের সিইও এবং প্রতিষ্ঠাতা আয়মান সাদিক গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন। তিনি জানান, ‘এই ধরনের প্রতিযোগিতা শিক্ষার্থীদের উপস্থাপনা এবং নতুন মানুষদের সাথে মেশার সুযোগ করে দেয়। অবশেষে তাদের যোগাযোগের দক্ষতা বৃদ্ধি পায় যা শিক্ষা এবং কর্পোরেট উভয় জীবনে ভালো করার জন্য একটি গুরুত্বপূর্ণ দক্ষতা।’ 

এছাড়া রাফায়েত রাকিব, উদ্যোক্তা ও কনটেন্ট নির্মাতা; পুলক অনিল, অ্যাডকম লিমিটেডের গ্রুপ ক্রিয়েটিভ ডিরেক্টর; সাইদুল আজহার সারোয়ার, হেড অব বিজনেস, পারটেক্স স্টার গ্রুপ; তারিফ মোহাম্মদ খান, ডেকো ইশো ভেঞ্চার ক্যাপিটাল জিএস, ইএমটিপি ফাউন্ডেশনের কমিউনিকেশনের প্রধান এবং এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন পিএলসি-এর মার্কমের প্রধান আমীন মাহমুদ গালা ফিনালে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এআই