বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
দৈনিক ইত্তেফাক

নাভানা রিয়েল এস্টেটের নতুন লোগো উন্মোচন

আপডেট : ১০ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৬

নাভানা রিয়েল এস্টেট নাভানা গ্রুপের একটি অন্যতম ফ্ল্যাগশিপ ব্র্যান্ড হিসেবে রিয়েল এস্টেট ইন্ডাস্ট্রিতে গত ২৮ বছর যাবৎ আধিপত্য বিস্তার করছে। ঢাকা এবং চট্টগ্রামে তারা ২৩৫ টিরও বেশি প্রজেক্ট সম্পন্ন করেছে। বর্তমানে তাদের ৭৩ টি প্রজেক্ট চলমান রয়েছে, যার মধ্যে ৩ টি কনডোমিনিয়াম এবং ৬ টি ল্যান্ড প্রজেক্ট উল্লেখযোগ্য। 

সম্প্রতি জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতিপ্রাপ্ত আর্কিটেক্ট এবং কনসালটেন্টদের তত্ত্বাবধানে তারা ১৫ টি নতুন প্রজেক্ট উন্মোচন করেছে।

নাভানা রিয়েল এস্টেট নতুন লোগোটি  ৩ ফেব্রুয়ারি ২০২৪ অনলাইন মাধ্যমে অফিসিয়ালি লঞ্চ করে। তাদের নতুন ট্যাগলাইন  ‘BROADEN LIFE BOUNDARIES’।

নতুন লোগোটি একটি প্রতীককে প্রদর্শন করে, যা ভিন্ন ভিন্ন আকৃতিকে সমন্বিত করে একটি প্রতিসম আকৃতিতে সৃষ্টি। এটি নাভানা রিয়েল এস্টেটের প্রজেক্টগুলোর বৈচিত্র্যকে প্রতিফলিত করে। নতুন ট্যাগলাইনটি জীবনকে সমৃদ্ধি ও বিকাশের দিকে এগিয়ে নিয়ে যাবার ইঙ্গিত প্রদান করে। তাদের এই রি-ব্র্যান্ডিং বৃহত্তর সম্ভাবনা, সময়োপযোগী উদ্ভাবন এবং নবসৃষ্টির প্রত্যয়ে এগিয়ে যাওয়ার বহিঃপ্রকাশ।

এ ছাড়াও নতুন ওয়েবসাইট navana-realestate.com, তাদের রি-ব্র্যান্ডিং এ একটি নতুন মাত্রা যোগ করেছে। ওয়েবসাইটটির আধুনিক ডিজাইন এবং কার্যকর ইউজার ইন্টারফেস বাংলাদেশের গতানুগতিক ওয়েবসাইট থেকে ভিন্ন। নতুন যাত্রা শুরু করার পূর্বে নাভানা রিয়েল এস্টেট  তার সকল স্টেকহোল্ডার ও শুভনুধ্যায়ীদের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেছে।

ইত্তেফাক/পিও