শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

এফবিসিসিআই'র ইয়ুথ এন্টারপ্রেনিউরশিপ কমিটির চেয়ারম্যান হলেন সজীবুল-আল-রাজীব

আপডেট : ০৭ এপ্রিল ২০২৪, ১৬:২৮

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) ইয়ুথ এন্টারপ্রেনিউরশিপ স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন প্রকৌশলী মো. সজীবুল-আল-রাজীব। 

তিনি পর্যটন শিল্পের শিল্পোদ্যোক্তা, ঢাকা রিসোর্টের প্রতিষ্ঠাতা, এটিএন বাংলার বিজনেস ইন বাংলাদেশ এবং প্রবাসে বাংলার মুখ অনুষ্ঠানের নির্বাহী পরিচালক ও প্রযোজক, দৈনিক ঢাকা ডায়লগ পত্রিকার নির্বাহী সম্পাদক ও সাপ্তাহিক ঢাকা মিডিয়া পত্রিকার সম্পাদক।

প্রকৌশলী মো. সজীবুল-আল-রাজীব বাংলাদেশের বিভিন্ন ব্যবসায়িক সংগঠনের সঙ্গে পর্যটন শিল্প নিয়ে দীর্ঘদিন কাজ করে যাচ্ছেন। তিনি ট্যুর অপারেটরস অব বাংলাদেশ (টোয়াব) এর পরপর ৩ বার নির্বাচিত পরিচালক, ই-ক্যাবের সদস্য, ই-বিজনেস সাপোর্ট সেন্টার এর চেয়ারম্যান, ওমেন অ্যান্ড ই-কমার্স ট্রাস্ট (উই) এর পরামর্শদাতা, দি ইন্সটিটিউট অব ইঞ্জিয়ার্স (আইইবি) এর আজীবন সদস্য। তিনি এফবিসিসিআই সদস্য হিসেবে দীর্ঘদিন ধরে বিভিন্ন সেক্টরের স্ট্যান্ডিং কমিটি ও ব্যবসায়িক সংগঠনের সঙ্গে দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও তরুণ উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে সাংবাদিকতার মাধ্যমে বাংলাদেশের ও প্রবাসী বাংলাদেশী উদ্যোক্তাদের উদ্যোগী কার্যক্রমগুলো প্রতিনিয়ত তুলে ধরছেন।

প্রকৌশলী মো. সজীবুল-আল-রাজীব বলেন, বাংলাদেশের তরুন উদ্যোক্তাদের জন্য ব্যবসা সহজীকরন ও ব্যবসা বান্ধব পরিবেশ করা এবং পছন্দ অনুযায়ী সকল শিল্প সেক্টরে তরুণ উদ্যোক্তাদের অংশগ্রহণ নিশ্চিত করা লক্ষ্যে আমরা কাজ করবো। এফবিসিসিআইকে ধন্যবাদ আমাকে এই সুযোগ করে দেবার জন্য।

ইত্তেফাক/এআই