বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

মারধরের অভিযোগে পুলিশের বিরুদ্ধে রিকশাচালকদের বিক্ষোভ

আপডেট : ০৫ মে ২০২৪, ১৯:৪১

সাভারের আশুলিয়ায় ট্রাফিক পুলিশের এক সদস্যের বিরুদ্ধে রিকশাচালককে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিচার চেয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ জানান স্থানীয় রিকশাচালকরা। 

রোববার (৫ মে) দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কে আশুলিয়া বাসস্ট্যান্ড এলাকায় কথা কাটাকাটির জেরে রিকশাচালককে ওই পুলিশ সদস্য মারধর করেন বলে জানা যায়। তবে অভিযুক্ত পুলিশ সদস্য ও ভুক্তভোগী রিকশাচালকের নাম-পরিচয় জানা যায়নি। 

জানা গেছে, দুপুরে সড়ক দিয়ে চলাচল করা অটোরিকশা ধরে রেকার বিল করছিলেন ট্রাফিক পুলিশের ওই সদস্য। এ সময় ভুক্তভোগী চালকের রিকশা আটক করা হয়।  কথা কাটাকাটি হলে রিকশাচালককে কিল-ঘুষি মারেন পুলিশের ওই সদস্য। চোখে ঘুষি লাগলে মারাত্মকভাবে আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রিকশাচালকেরা একত্রিত হয়ে সড়কে নেমে বিক্ষোভ করেন। খবর পেয়ে আশুলিয়া থানার ওসি ঘটনাস্থলে এসে চালকদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেন।  

আশুলিয়া ট্রাফিক পুলিশ বক্সের পরিদর্শক মোখলেছুর রহমান সাংবাদিকদের জানান, রিকশা চালকরা নিয়ম না মেনে মহাসড়কে উঠে পড়ে। রিকশা ধরতে গেলে তারা অনেক সময় রিকশা থামান না। তখন চাবি নিয়ে গেলে একটু হাতাহাতি হয়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ইত্তেফাক/পিও