সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
The Daily Ittefaq

ছবি পোস্ট করে দিনে আয় করেন ৩০ লাখ টাকা 

আপডেট : ১৩ মে ২০২৪, ১৭:২১

ওরহান অবত্রমানি, যিনি অরি নামে পরিচিত। অনেকে তার পরিচয় না জানলেও তাকে প্রায়শই দেখা যায় বলিউডের যেকোনো মিলনমেলা কিংবা ঘরোয়া পার্টিতে। তাকে প্রায়ই জাহ্নবী কাপুর, নাইসা দেবগন এবং সারা আলি খানসহ বলিউড সেলিব্রিটিদের সঙ্গে পার্টি করতে এবং আড্ডা দিতে দেখা যায়। সম্প্রতি জিও ওয়ার্ল্ড প্লাজার অনুষ্ঠানে নীতা আম্বানি, দীপিকা পাড়ুকোন এবং শুভমান গিলের সঙ্গে তার ছবি অনলাইনে ভাইরাল হয়েছিল।

ক্যারিশম্যাটিক উপস্থিতি এবং রহস্যময় ব্যক্তিত্ব দিয়ে অরি আলোচনা তৈরি করছেন। যদিও তিনি তার পেশাগত জীবনকে আড়ালে রেখেছেন, তিনি সম্প্রতি একটি সাক্ষাত্কারে তার আয়ের উত্স সম্পর্কে জানিয়েছেন। এই তারকার প্রতিদিন আয়ের পরিমাণ শুনলে চোখ কপালে উঠেতে পারে।

ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা যায়, ওরি শুধু ছবিই তোলেন। বলিউডের কম বেশি সব তারকার সঙ্গেই ওরির ছবি রয়েছে। আর এই ছবি তোলাই নাকি তার আয়ের উৎস।

তার লিঙ্কডইন প্রোফাইল অনুসারে, তিনি মুম্বাইয়ের একজন সমাজকর্মী এবং রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড চেয়ারপারসন অফিসে বিশেষ প্রকল্প ব্যবস্থাপক হিসেবে কাজ করেন। আরও, তিনি নিউইয়র্কের পার্সনস স্কুল অফ ডিজাইন থেকে ফাইন আর্টস এবং কমিউনিকেশন ডিজাইনে স্নাতক করেছেন। সোশ্যালাইটটির ইনস্টাগ্রামে চার লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি প্রায়শই সিনেমার প্রিমিয়ার, ছুটি, ফটোশুট ইত্যাদি থেকে ছবি এবং ভিডিও পোস্ট করেন। 

অরি বি-টাউন পার্টিতে নিয়মিত হয়ে উঠেছেন। তিনি ডিনার হোস্ট এবং তারকা বাচ্চাদের সঙ্গে ছুটিতে যাওয়ার জন্যও পরিচিত।

গত মাসে তিনি নাইসা (কাজল এবং অজয় ​দেবগনের মেয়ে) এবং আরভ কুমারের (অক্ষয় কুমার এবং টুইঙ্কল খান্নার ছেলে) সঙ্গে লন্ডনে ছিলেন। তাদের সঙ্গে ছবি শেয়ার করে অরি তার ইনস্টাগ্রাম স্টোরিজে একটি স্ন্যাপ শেয়ার করেছে।

এর আগে গত বছর ডিসেম্বরে, অরি নাইসা দেবগন এবং জাহ্নবী কাপুরের সাথে লন্ডনে গিয়েছিলেন। শীতকালীন ছুটির আভাস দিয়ে তিনি ইনস্টাগ্রামে ছবির একটি শেয়ার করেছিলেন। শিরোনামে তিনি লিখেছেন, ‘The value of a vacation’

সম্প্রতি একটি পডকাস্ট শোতে এসে ওরি জানিয়েছেন, কোনো কাজ নয়, শুধু তারকাদের সঙ্গে সেলফি তুলে সোশ্যাল সাইটে পোস্ট করেই লাখ লাখ রুপি আয় করেন তিনি। কৌতুক অভিনেতা ভারতী সিং এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়ার পডকাস্টে ওরি বলেন, তিনি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য ২৫ লাখ রুপি চার্জ করেন।

ওই শোতে ওরি বলেন, ‘বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে আমি ছবি তুলি, আর সেই ছবি পোস্ট করার জন্য আমি টাকা পাই। এক রাতেই ওই সব ছবি পোস্ট করে আমি ২০-৩০ লাখ রুপি রোজগার করি। বিয়ের অনুষ্ঠানে ছবি তোলার জন্যও ১৫-২০ লাখ রুপি দেন। আর সেইসব ছবি নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করলে বাড়ে টাকার অংক।’ 

অরির প্রাথমিক লক্ষ্য হল আনন্দ দেওয়া। তিনি বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন, যা উপস্থিত মেহমানদের আনন্দ দেয়। তারাই তার আয়ের প্রধান উৎস। আয়োজকরা তাদের বিশেষ অনুষ্ঠানের জন্য তাকে ১৫ থেকে ৩০ লাখ রুপি দিতে ইচ্ছুক।

তিনি বলেন, লোকেরা আমাকে বিয়েতে ডাকে এবং তারা আমাকে ১৫ লাখ থেকে ৩০ লাখ রুপি দিতে পেরে খুশি। তারা চায় আমি অতিথি হিসেবে নয়, বন্ধু হিসেবে উপস্থিত হই। 

ইত্তেফাক/এবি