মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

লা রিভে অফিস-টু-পার্টি কালেকশন

আপডেট : ১৮ মে ২০২৪, ১৬:৫১

প্রতিদিনের অফিস শেষে পার্টি বা বন্ধুদের আড্ডার আমেজ অনুযায়ী সাজ-পোশাক বদলের সময় মেলানো কঠিন। চাই এমন একটি পোশাক যা অফিসের গাম্ভীর্য ধরে রাখবে, কিন্তু যেকোন ক্যাজুয়াল পার্টির জন্যেও মানিয়ে যাবে। এমনই পরিস্থিতি সামাল দিতে দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র‌্যান্ড লা রিভ নতুন ডিজাইনে সাজিয়ে লঞ্চ করেছে তার নাইন-টু-নাইন বা অফিস-টু-পার্টিওয়্যারের বিশেষ কালেকশন।

নারী ও পুরুষদের জন্য ডিজাইন করা এই কালেকশনে থাকছে অফ হোয়াইট, প্যাস্টেল ও সি গ্রিন, গোলাপি, সাদা, হলুদ, কমলা, কালো ও নীলের নিউট্রাল এবং ডিপ শেডের কম্বিনেশন। ফেব্রিক হিসেবে ব্লেন্ডেড ও প্রিমিয়াম কোয়ালিটির মার্সেরাইজড্ কটন, জর্জেট, ক্রেপ, ভিসকোস-ব্লেন্ড, প্রিমিয়াম ফেইলির মতো অ্যান্টি-রিঙ্কেল কাপড়কে প্রাধান্য দেয়া হয়েছে। এতে করে এই পোশাকগুলি অফিসের ব্যস্ততার পরেও কুঁচকে যাবে না। মিনিমাল প্রিন্ট ও রুচিশীল কারুকাজে বিশেষ নজর রেখেছে লা রিভ।

নাইন টু নাইনের এই কালেকশনে পাওয়া যাবে নারীদের টপস, শার্ট, মিড-লেংথ টিউনিক,  কামিজ, সালোয়ার কামিজ সহ ম্যাচিং পালাজ্জো ও প্যান্টস এর স্টাইল। পুরুষের জন্য থাকছে ফরমাল ও বিজনেস ক্যাজুয়াল শার্ট, পোলো ও টিশার্ট, জিন্স ও চিনোস প্যান্টস। পোশাক ছাড়াও ম্যাচিং ব্যাগ, স্যান্ডেলস, লোফার, লেদার বেল্ট, ওয়ালেট ও ইউনিসেক্স ল্যাপটপ ব্যাগের আয়োজনও রাখা হয়েছে।

লা রিভের নতুন নাইন-টু-নাইন কালেকশন ইতিমধ্যেই সব স্টোরে পৌঁছে গেছে। অনলাইনে অর্ডার করতে ব্রাউজ করুন www.lerevecraze.com। এছাড়াও লা রিভের নিজস্ব অ্যাপ ও অফিশিয়াল ফেসবুক গ্রুপের মেসেঞ্জারে যেকোন সময় অর্ডার প্লেস করা যাবে।

ইত্তেফাক/এআই