শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

বাঘায় স্কুলছাত্রী উত্ত্যক্ত, ছাত্রলীগ নেতাসহ তিনজনের অর্থদণ্ড

আপডেট : ১৫ এপ্রিল ২০১৯, ২০:০৪

রাজশাহীর বাঘায় স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত করায় পার্শ্ববর্তী চারঘাট উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আকাশ আহাম্মেদ ও তার দুই বন্ধু  সোহাগ এবং নাজমুল হাসানকে মোট ১৩ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। রবিবার (১৪ এপ্রিল) দুপুরে উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা এ রায় কার্যকর করেন।

জানা গেছে, রবিবার দুপুরে বাঘা উপজেলার মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অষ্টম থেকে দশম শ্রেনী  পর্যন্ত অধ্যায়নরত ৫ থেকে ৬ জন ছাত্রী  প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। এ সময় ফাঁকা রাস্তায় তাদের উত্ত্যক্ত করে পার্শ্ববর্তী চারঘাট উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আকাশ আহাম্মেদ এবং তার দুই বন্ধু সোহাগ ও নাজমুল হাসান। এ ঘটনায় ওই ছাত্রীদের সঙ্গে তাদের বাক বিতন্ডার ঘটনা ঘটে। ঘটনার এক পর্যায় স্থানীয় লোকজন তাদের আটক করে এবং স্কুলের প্রধান শিক্ষক  নজরুল ইসলাম  এর কাছে নিয়ে যান। 

আরও পড়ুন:  নুসরাতের বড় ভাইকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী

সেখান থেকে প্রধান শিক্ষক উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজাকে বিষযটি অবগত করলে নির্বাহী কর্মকর্তা সঙ্গে সঙ্গেই পুলিশ নিয়ে ঘটনা স্থালে যান এবং তিন ছাত্রের জবানবন্দি শুনে ছাত্রলীগ নেতা আকাশ আহাম্মেদের ৫ হাজার এবং সোহাগ ও নাজমুলের ৪ হাজার করে সর্ব মোট ১৩ হাজার টাকা অর্থদণ্ড (জরিমানা) আদায় করেন।

ইত্তেফাক/জেডএইচডি