ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
২৬ °সে


মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না: নিক্সন চৌধুরী

মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না: নিক্সন চৌধুরী
শনিবার রাতে চরভদ্রাসন পাইলট উচ্চবিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন এমপি নিক্সন চৌধুরী- ইত্তেফাক

মাদক ব্যবসায়ীদের কোন ছাড় দেওয়া হবে না এমন হুশিয়ারি উচ্চারণ করে ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী (নিক্সন) বলেছেন ‘এলাকায় কারা মাদক ব্যবসা করে তা আজ অনেকেরই জানা। হাতে গোনা কয়েকজন মাদক ব্যবসায়ীর ব্যক্তিগত লাভের জন্য আমাদের যুব সমাজকে ধ্বংস হতে দিতে পারি না।’

এমপি আরও বলেন, ‘আমি মাদক ব্যবসায়ীদের শেকড় উপরে ফেলার জন্য সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলেছি। খুব শীঘ্রই এদের ধরতে মাঠে নামবে তারা। যুব সমাজ রক্ষায় মাদক ব্যবসায়ী যেই হোক, যে পরিবারের সন্তানই হোক না কেন তাদের কোন ছাড় দেওয়া হবে না।’

আরও পড়ুন: খাদ্যপণ্যে ভেজাল : অভিযোগ জানাতে ২৪ ঘণ্টা হটলাইন চালুর নির্দেশ

শনিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার চরভদ্রাসন পাইলট উচ্চবিদ্যালয়ের চারতলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধনের পূর্বে এক সংক্ষিপ্ত সভায় এসব কথা বলেন তিনি।

নিক্সন চৌধুরী বলেন, ‘এখনই আইন প্রয়োগ করে সমাজ থেকে এদের নির্মূল করতে হবে। এদের নির্মূল করা না গেলে আপনাদের সন্তানদের জন্য আজ যে স্কুল হচ্ছে, খেলাধূলার জন্য স্টেডিয়াম হবে, নদী ভাঙন রক্ষায় তিন শত কোটি টাকা ব্যয়ে স্থায়ী বাধঁ হচ্ছে- এ সকল উন্নয়ন অর্থহীন হয়ে পড়বে। আপনারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করে সংসদে পাঠিয়েছেন, তেমনি মাদক নির্মূলেও আপনারা আমার পাশে থাকবেন।এ এলাকার সার্বিক উন্নয়ন ও আপনাদের বিপদে পাশে থাকা আমার ঈমানী দায়িত্ব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা, উপজেলা চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন (ভিপি মোসা), উপজেলা প্রকৌশলী মো. জহিরুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মো. হারুন অর রশিদ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল কালাম মাস্টার,,থানা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুল হক মাস্টার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার আলী মোল্যা, গাজিরটেক ইউপি চেয়ারম্যান মো. ইয়াকুব আলী, সদরপুর দিয়ারা নাড়িকেল বাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. কাউসার হোসেন ও চর হাজীগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি মো. কবিরুল আলম প্রমুখ।

এর আগে ওই দিন সন্ধা ৭টার দিকে প্রায় ৪৯ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার গাজিরটেক ইউনিয়নের তেলীবাড়ী ঘাট ভায়া বেপারী ডাঙ্গী এবং শিকদার ডাঙ্গী সড়ক এইচবিবি দ্বারা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও মরহুম বীর মুক্তিযোদ্ধা মো. হারুন অর রশিদের কবর জিয়ারত করেন এমপি নিক্সন চৌধুরী।

ইত্তেফাক/এমআরএম

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ অক্টোবর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন