ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬
২৮ °সে


আলমডাঙ্গায় অবশেষে শেখ রাসেল স্টেডিয়াম হচ্ছে

আলমডাঙ্গায় অবশেষে শেখ রাসেল স্টেডিয়াম হচ্ছে
আলমডাঙ্গায় শেখ রাসেল স্টেডিয়ামের জন্য মাঠ পরিদর্শন করছেন যুগ্ম-সচিব বেগম তাসলিমা আক্তার। ছবি: ইত্তেফাক

আলমডাঙ্গাবাসীর প্রাণের দাবি শেখ রাসেল স্টেডিয়ামের জন্য মাঠ পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব বেগম তাসলিমা আক্তার। দেশের প্রতিটি উপজেলায় শেখ রাসেল স্টেডিয়াম তৈরির কাজ চলছে। এরই ধারাবাহিকতায় তিনি আজ বৃহস্পতিবার দুপুরে শহরের এটিম মাঠ পরিদর্শন করেন। এ সময় তিনি সরকারী কর্মকর্তাদের সঙ্গে মাঠ বিষয়ক আলোচনাসভা মিলিত হন।

আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার লিটন আলীর সভাপতিত্বে আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব বেগম তাসলিমা আক্তার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ্যাডভোকেট সালমুন আহমেদ ডন। জেলা যুব ও ক্রীড়া সংস্থা অফিসার আমানুল্লাহ, আলমডাঙ্গা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল ইসলাম।

জানা গেছে, যুব সমাজকে খেলাধূলায় উৎসাহী করে তুলতে এর আগে দেশের সব উপজেলায় একটি করে শেখ রাসেল স্টেডিয়াম তৈরির পরিকল্পনা হাতে নেয় সরকার। অন্য অনেক উপজেলায় ইতিমধ্যে স্টেডিয়াম তৈরি হয়েছে। কিন্ত নির্ধারিত আলমডাঙ্গা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠের কিছু অংশ একটি মহলকে ইজারা দেয় স্কুল কর্তৃপক্ষ। ফলে স্টেডিয়াম তৈরির কাজ পিছিয়ে যায়।

আরও পড়ুন: গৌরীপুরে চার বছরের ধর্ষিত শিশু যন্ত্রণায় কাতরাচ্ছে হাসপাতালে

উপজেলা নির্বাহী অফিসার লিটন আলী বলেন, বিদ্যালয়ের পুরো মাঠ নিয়েই শেখ রাসেল স্টেডিয়াম নির্মাণ হবে। প্রয়োজনে মাঠ দখলমুক্ত করা হবে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
১৭ সেপ্টেম্বর, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন