ঢাকা বুধবার, ২১ আগস্ট ২০১৯, ৬ ভাদ্র ১৪২৬
২৯ °সে


হঠাৎ বিয়ের অনুষ্ঠানে গিয়ে চমকে দিলেন ট্রাম্প

হঠাৎ বিয়ের অনুষ্ঠানে গিয়ে চমকে দিলেন ট্রাম্প
নিউ জার্সির একটি গল্ফ ক্লাবে বিবাহের অভ্যর্থনা অনুষ্ঠানে যোগ দিয়ে নব দম্পতিকে চমকে দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবি: সংগৃহীত

নিউ জার্সির একটি গল্ফ ক্লাবে বিবাহের অভ্যর্থনা অনুষ্ঠানে যোগ দিয়ে নব দম্পতিকে চমকে দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এ সময় বিস্ময়ে হতবাক হয়ে যান নববধূ। "যুক্তরাষ্ট্র! যুক্তরাষ্ট্র!" বলে চিৎকারের মাধ্যমে বিষয়টি উদযাপন করেন অতিথিরাও।

বর পি জে মংলেই সিএনএনকে বলেন, "এটি একটি সম্পূর্ণ ও বিস্ময়কর ব্যাপার ছিল"। তিনি আরো বলেন, রাষ্ট্রপতি ট্রাম্পকে এভাবে অনুষ্ঠানে আসবেন তিনি তা কল্পনা করেননি।

অনুষ্ঠানে প্রবেশের পর দরজার কাছে দাঁড়িয়ে ভিড়ের দিকে তাকিয়ে ছিলেন ট্রাম্প। পরে নব দম্পতির দিকে এগিয়ে যান। এ সময় ব্লেজারের সঙ্গে টাই ছাড়া শার্ট পরে ছিলেন তিনি।

ট্রাম্পকে দেখে জড়িয়ে ধরেন কনে মি। অভ্যর্থনা অনুষ্ঠানে অতিথিদের শুভেচ্ছা জানাতে তাকে অনুরোধ করেন তিনি। কনে বলেন, ‘‘ট্রাম্প একজন ভদ্রলোক।’’

এরপর ওই দম্পতি রাষ্ট্রপতি ট্রাম্প এর উভয় পাশে দাঁড়িয়ে এবং "মার্কিন যুক্তরাষ্ট্র! মার্কিন যুক্তরাষ্ট্র!" বলে অতিথিদের সঙ্গে স্লোগান দিতে থাকে।

আরও পড়ুনঃ বাংলাদেশের বিরুদ্ধে নালিশের ব্যাখ্যা দিলেন প্রিয়া সাহা

দুই বছর আগে জাপানের প্রধানমন্ত্রী শিনজো অ্যাবের সঙ্গে রাষ্ট্রীয় অনুষ্ঠানে যাওয়ার আগে এক বিয়ের অনুষ্ঠানে ঢুকে পড়েছিলেন ট্রাম্প।

ইত্তেফাক/টিএস

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২১ আগস্ট, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন