বুধবার, ১৯ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতির সভাপতি সুজয়, সম্পাদক শ্রাবণ

আপডেট : ২৭ জানুয়ারি ২০২৩, ১৯:০৭

প্রথমবারের মতো তেজগাঁও কলেজ সাংবাদিক সমিতির (তেকসাস) ১৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে দৈনিক সময় সংবাদের প্রতিবেদক সুজয় মজুমদার ও সাধারণ সম্পাদক পদে বিডিমর্নিংয়ের প্রতিবেদক শ্রাবণ আহমেদ নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় সংগঠনের সদস্যদের সর্বসম্মতিক্রমে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। কমিটির অনুমোদন দেন সংগঠনের আহ্বায়ক ও বর্তমান উপদেষ্টা ইমরানুল আজিম চৌধুরী। নতুন কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে আরটিভির সজিব খান, সহ-সভাপতি পদে অন্য বার্তার ইসরাফিল চৌধুরী পাভেল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দীপ্ত টিভির পর্ণা মিতিল্ডা কস্তা ও ঢাকা পোস্টের ওমর ফারুক, সহ-সম্পাদক পদে এসএ টিভির ইসমাইল সরদার ও সংবাদ পরিক্রমার ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ পদে গ্লোবাল টেলিভিশনের সজীব আহমেদ রিয়ন, প্রচার সম্পাদক পদে দৈনিক মুক্তআলোর মোস্তাফিজুর রহমান ও দপ্তর সম্পাদক পদে দৈনিক বাংলাদেশের মোমেনা আক্তার দিনা নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য পদে চারজন নির্বাচিত হয়েছেন। তারা হলেন- ফ্রিডম বাংলা নিউজের নূরে আলম শেখ, দৈনিক আজকালের খবরের জারিফ সাদাত, দৈনিক তৃতীয় মাত্রার নয়ন কুমার বর্মন এবং প্রজন্ম নিউজের আব্দুর রহমান।

ইত্তেফাক/এসসি