বুধবার, ১৪ মে ২০২৫, ৩১ বৈশাখ ১৪৩২
The Daily Ittefaq

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড: সর্বোচ্চ পুরস্কার মিডিয়াকমের ঝুলিতে

আপডেট : ২৭ ফেব্রুয়ারি ২০২৫, ২০:০২

বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ফ্ল্যাগশিপের আয়োজনে ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডের অষ্টম সংস্করণে একক বিজ্ঞাপনী সংস্থা হিসেবে এবার সবচেয়ে বেশি পুরস্কার অর্জন করেছে স্কয়ার গ্রুপের বিজ্ঞাপনী সংস্থা মিডিয়াকম লিমিটেড।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সংগঠনটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে  এ তথ্য জানানো হয়েছে। এর আগে শনিবার (২২ ফেব্রুয়ারি) রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে আয়োজিত এ অনুষ্ঠানে ছয়টি ক্যাটাগরিতে ১০টি অ্যাওয়ার্ড পেয়েছে এই বিজ্ঞাপনী সংস্থাটি।

‘বেস্ট ইউজ অফ ডিসপ্লে’ ক্যাটেগরিতে ইস্পাহানি মির্জাপুর চায়ের জন্য দুটি এবং রাঁধুনীর জন্য একটি অ্যাওয়ার্ড জিতেছে মিডিয়াকম।

‘বেস্ট ইউজ অফ ডাটা অ্যান্ড অ্যানালিটিক্স’ ক্যাটেগরিতে স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের স্যানিটারি ন্যাপকিন ব্র্যান্ড সেনোরা এবং টফির জন্য একটি করে মোট দুটি পুরস্কার লাভ করেছে। এছাড়াও টফির জন্য ‘বেস্ট ডিজিটাল মার্কেটিং ফর ওটিটি প্ল্যাটফর্ম’ ক্যাটাগরিতে পেয়েছে আরও একটি।

বিকাশের কমিউনিটি বেইজড প্ল্যাটফর্ম আমার বিকাশের জন্য মিডিয়াকমের ‘প্রেমের বিকাশ’ ক্যাম্পেইনটিও তিনটি ভিন্ন ক্যাটাগরি ‘বেস্ট ইউজ অফ ইনফ্লুয়েন্সার’, ‘বেস্ট কন্টেন্ট মার্কেটিং’ এবং ‘বেস্ট ইউজ অফ টিকটক’-এ আলাদাভাবে তিনটি পুরস্কার জিতেছে।

ডিজিটাল বিজ্ঞাপনী প্রচারণায় মিডিয়াকমের এই সাফল্যে প্রতিষ্ঠানটির চিফ এক্সিকিউটিভ অফিসার অজয় কুমার কুন্ডু বলেন, ‘ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে মিডিয়াকমের সর্বোচ্চ পুরস্কার প্রাপ্তি নিঃসন্দেহে একটি গুরুত্বপূর্ণ অর্জন, আশা করি সামনের দিনেও এই সাফল্য অব্যাহত থাকবে।’

উল্লেখ্য, শর্ট লিস্টিং এবং গ্র্যান্ড জুরি এই দুই পর্যায়ে বাছাই শেষে ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে ২৪টি ক্যাটেগরিতে ডিজিটাল বিজ্ঞাপন জগতের ৭৪টি সেরা কাজকে পুরস্কৃত করা হয়। এ বছর পুরস্কারের জন্য সর্বমোট ১ হাজার ৫৭টি মনোনয়ন জমা পড়ে।

ইত্তেফাক/আইএ/এপি