ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬
৩০ °সে


চৌগাছায় এসএম হাবিবের হাতে মুক্তিযোদ্ধা লাঞ্ছিত

চৌগাছায় এসএম হাবিবের হাতে মুক্তিযোদ্ধা লাঞ্ছিত
ফাইল ছবি

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমানের হাতে জিল্লুর রহমান নামের এক মুক্তিযোদ্ধা লাঞ্ছিত হয়েছেন। বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে এ ঘটনা ঘটে। জিল্লুর রহমান উপজেলার হাকিমপুর গ্রামের মৃত আলতাফ মৃধার ছেলে।

জানা গেছে যশোর-২ আসনের এমপি মেজর জেনারেল (অব) ডা. নাসির উদ্দীনের সঙ্গে স্থানীয় জনপ্রতিনিধি এবং উপজেলা প্রশাসনের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে জিল্লুর রহমান সংসদ সদস্যের সঙ্গে করমর্দন করতে এগিয়ে যান। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম হাবিবুর রহমান জিল্লুর রহমানকে গালাগাল শুরু করেন। এ নিয়ে শুরু হয় উভয়ের বাকবিতণ্ডা।

এক পর্যায়ে এসএম হাবিব তার সঙ্গীয় লোকজন নিয়ে জিল্লুর রহমানকে লাঞ্ছিত করেন। পরে এমপি নাসির উদ্দীন, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, ওসি রিফাত খান রাজিব, পৌর মেয়র নুর উদ্দীন আল মামুন হিমেল এবং উপস্থিত নেতাকর্মীরা এসএম হাবিবকে নিবৃত করেন।

জিল্লুর রহমান বলেন, এমপি সাহেব আমার পূর্ব পরিচিত। আমি যখন করমর্দন করছিলাম এ সময় এসএম হাবিব ও তার লোকজন বিনা কারণে আমাকে লাঞ্ছিত করেছে।

প্রত্যক্ষদর্শী আওয়ামী লীগের কর্মী কাব্বার হোসেন বলেন, আমি শুনেছি এসএম হাবিবের আচরণগত সমস্যা আছে। আজ তার প্রত্যক্ষদর্শী হলাম।

আরও পড়ুন: বাবা হত্যায় ছেলের যাবজ্জীবন

উপজেলা যুবলীগের আহ্বায়ক ও ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয় বলেন, এসএম হাবিবুর রহমান উপজেলা নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ার পরে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছেন। যে কারণে তিনি সবার সঙ্গে এমন রুঢ় আচরণ করছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোস্তানিছুর রহমান বলেন, তার এমন ব্যবহারে আমি হতবাক হয়েছি।

ইত্তেফাক/অনি

এই পাতার আরো খবর -
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত
facebook-recent-activity
prayer-time
২৪ জুলাই, ২০১৯
আর্কাইভ
বেটা
ভার্সন