বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

ববি রাষ্ট্রবিজ্ঞান ছাত্রসংসদের ভিপি শফিকুল, সম্পাদক মঞ্জরুল

আপডেট : ২৮ ডিসেম্বর ২০২১, ১৯:৩৪

বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগ ছাত্রসংসদের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। গঠনতন্ত্রের পদাধিকারবলে সভাপতি হয়েছেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক  মো. মাসুম সিকদার। 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি (ভিপি)  পদে  নির্বাচিত হয়েছেন ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মঞ্জরুল হাসান। 

সোমবার সকাল সাড়ে ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে।  এবং  সন্ধ্যা সাড়ে সাত টায় ফলাফল প্রদান ঘোষণা করেন নির্বাচন কমিশনার রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সানবিন ইসলাম এবং সহকারী নির্বাচন কমিশনার প্রভাষক ফারহানা আক্তার তানিয়া এবং মনিরা আখতার।

শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন শাহরিয়ার আদনান,  সাংগঠনিক সম্পাদক পদে মেহেদী হাসান রনি, প্রচার সম্পাদক পদে নির্বাচিত হন মোঃ মোস্তফা কামাল, এবং অর্থ সম্পাদক পদে হাসানুল বান্না (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ক্রীড়া সম্পাদক পদে সিফাতুল্লাহ খান,  উপক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হন আবু বকর সিদ্দিক, সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হন মাকসুদ খান সোহান, উপ-সাংস্কৃতিক সম্পাদক পদে শুভ সমাদ্দার, দপ্তর সম্পাদক পদে মো. যোবায়ের হোসেন। 

এছাড়াও  কার্যনির্বাহী সদস্য  ১ পদে মো. আবিদুর রহমান, কার্যনির্বাহী সদস্য  ২ পদে তৌসিফ আলম খান  এবং  কার্যনির্বাহী সদস্য ৩ পদে নির্বাচিত হন মো. সাব্বির হোসেন।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে বিভাগজুড়ে ছড়িয়ে পড়েছে নির্বাচনী আমেজ। ১ লা ডিসেম্বর থেকে ৭ই ডিসেম্বর পর্যন্ত ছিল মনোনয়ন ফরম উত্তোলনের সময় এবং গত ৮ ডিসেম্বর ১৪ পদের জন্য ২৫ জন প্রার্থী মনোনয়ন জমা দেন।

ইত্তেফাক/ইউবি